Register!

ঘরে বসেই প্রস্তুতি নিন
মাত্র ২০০০/- টাকায়

লিখিত পরীক্ষার প্রস্তুতি!

ভর্তি হতে কল করুন : 01712-908561

লিখিত ব্যাচে ভর্তির বিস্তারিত

আইনকানুন একাডেমির উদ্যোগে আসন্ন বার কাউন্সিল পরীক্ষা উপলক্ষে লিখিত পরীক্ষার ব্যাচে ভর্তি চলছে। লিখিত পরীক্ষার ব্যাচটি শুরু হবে আগামী ১৪ মার্চ থেকে। কোর্সটি সম্পর্কে বিস্তারিত তথ্যসমূহ নিচে দেওয়া হলো। সীমিত আসন বিধায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে যোগাযোগ করুন। আমাদের ঠিকানা : ৩২০ নং রুম [লিফটের ৩], আরএইচ হোম সেন্টার, গ্রিন রোড, [আনন্দ সিনেমা হল থেকে ৩০০ গজ সামনে] ফার্মগেট, ঢাকা।

লিখিত কোর্স ব্যাচের যাবতীয় তথ্য
১. মার্চ মাসের ১৪ তারিখ থেকে শুরু হওয়া কোর্সে প্রতিদিন ৩ ঘণ্টা করে ক্লাস অনুষ্ঠিত হবে। এর ভেতরে ৪০ মিনিট পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং অবশিষ্ট সময়ে ঘণ্টায় কোর্সভিত্তিক বা টপিকভিত্তিক আলোচনা করা হবে কেস রেফারেন্সসহ।
২. প্রকাশিতব্য ‘আইনের ধারাপাত’ লিখিত পরীক্ষার বইটি ফ্রি সরবরাহ করা হবে। 

৩. এর ফিস ৬,৫০০/- [ছয় হাজার পাঁচশত টাকা মাত্র] যার ভেতরে আসন বুকিং দিতে ১৫০০/- শুরুতেই পে করতে হবে বিকাশ বা রকেট একাউন্টের মাধ্যমে। বুকিং এর টাকা পরিশোধ করা মাত্রই আপনার অনলাইন একাউন্ট [juicylaw.com এ] এপ্রুভ করে দেওয়া হবে লিখিত পরীক্ষার জন্য অনলাইন মেম্বার হিসেবে।
৪. লিখিত পরীক্ষার একটি ব্যাচ অনুষ্ঠিত হবে যা কিনা শুরু হবে দুপুর ৩:৩০ মিনিটে।
৫. সপ্তাহে দুইদিন ক্লাস হবে, শুক্রবার এবং শনিবার।
৬. মোট ৩টি পূর্ণাঙ্গ মডেল টেস্ট অনুষ্ঠিত হবে যা কিনা বিভিন্ন জজ অথবা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদেরকে দিয়ে পরীক্ষা করানো হবে। ক্লাসের বিস্তারিত সূচি ১৪ তারিখে প্রথম ক্লাসে সরবরাহ করা হবে।

::::::::::::::::::::::::::::::::::::::::

ক্র্যাশ কোর্স ব্যাচে যোগ দিতে আপনার করণীয়
১. ফোন করে বিস্তারিত কথা বলে অগ্রিম পেমেন্ট [১৫০০/- টাকা] সাপেক্ষে আসন কনফার্ম করুন ১২ মার্চের আগেই অথবা বিস্তারিত তথ্য জানুন। 01712-908561।

অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ এর ব্যক্তিগত ফেসবুক একাউন্টের ওয়াল ফলো করে রাখুন বিভিন্ন আপডেট পেতে। উনার ব্যক্তিগত একাউন্টের লিংক facebook.com/adv.muradmorshed

ধন্যবাদান্তে
অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ
অ্যাডভোকেট জাহিদুল ইসলাম

l

নতুন এমসিকিউ ব্যাচ আগামী জুলাই মাসে!

২০২০ সালের এমসিকিউ পরীক্ষা শেষ হলো সদ্যই। অনেকেই জানতে চাচ্ছেন আইনকানুন একাডেমি’র নতুন এমসিকিউ ব্যাচে ভর্তি বিষয়ে। আমরা এ বিষয়ে এখুনি ঘোষণা দিয়ে রাখছি যে, এমসিকিউ ব্যাচটি শুরু হবে আগামী জুলাই মাস থেকে; তার আগে কোনোভাবেই নয়। এক্ষেত্রে এটাও জানিয়ে রাখি যে, আমাদের কোচিং ফি এবং কোচিং পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জেনে নেবেন ফোন করে : 01712-908561। 

জুলাই মাস যেহেতু বেশ দেরি, সেহেতু আপনাদের প্রতি পরামর্শ  থাকবে যে, আপনারা আমাদের অনলাইনে ভর্তি হয়ে প্রস্তুতি অব্যাহত রাখতে পারেন। সেক্ষেত্রে এই লিংক থেকে ভর্তির বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন অথবা সরাসরি ফোন দিন : 01712-908561।

ফ্রি অনলাইন এক্সাম দিন একটি 
ভালো লাগলে ভর্তি হতে ফোন দিন : 01712-908561।
/30
1831

The quiz has expired!