ঘরে বসেই লাইভ ভিডিওতে
প্রতি মাসে মাত্র ১০০০/- টাকায়

MCQ পরীক্ষার প্রস্তুতি!

ভর্তি হতে কল করুন : 01712-908561

Team Juicy Law

জ্যুসি ল শুরুর ধারাবাহিকতায় আইনকানুন প্রকাশনী এবং আইনকানুন একাডেমির কার্যক্রম সম্মিলিতভাবে চলমান আছে। এখানে, বিগত ৬ বছরে একঝাঁক সতেজ-নবীন-উদ্যমী তরুণদের পদচারণায় আমাদের পরিবারকে সমৃদ্ধ করেছে। আইনের মতো কঠিন-নীরস বিষয়কে সহজ ও সকলের জন্য করে তুলতে এইসব তরুণরা অবিকল্প। তাঁদের সাথে পরিচয় রাখুন এবং আপনিও যুক্ত হোন।

Murad Morshed

ফাউন্ডার, লেখক ও শিক্ষক

জ্যুসি ল মূলত মুরাদ মোর্শেদের ব্রেইন চাইল্ড। এর ধারাবাহিকতায় অনিবার্য প্রয়োজনে গড়ে উঠেছে আরো কিছু প্রতিষ্ঠান। আইনকানুন একাডেমিতে পরিচালক ও শিক্ষক হিসেবে যেমন তিনি জনপ্রিয়; তেমনি তাঁর লেখনির ভক্ত আইনশিক্ষার্থীগণ। ইতিমধ্যেই আইনের ধারাপাত সিরিজ গ্রন্থের ৪টি বই প্রকাশিত হয়েছে, যেগুলোর নতুন সংস্করণের কাজ খুব শীঘ্রই আসতে যাচ্ছে। বার কাউন্সিল প্রস্তুতির ক্ষেত্রে অনলাইনে জনপ্রিয় শিক্ষক হিসেবে সহস্রাধিক শিক্ষার্থীকে ইতিমধ্যেই পড়িয়েছেন। আইনকানুন একাডেমির ফার্মগেট শাখায় প্রধান শিক্ষক হিসেবে সক্রিয়া আছেন।

+88 01712 908561

juicylawinfo@gmail.com

Nabil Neyas

ফাউন্ডার, লেখক ও সহকারী শিক্ষক

আইন অধ্যয়নকে সহজভাবে উপস্থাপন করা ও আইনশিক্ষাকে সকলের মাঝে ছড়িয়ে দেবার ইচ্ছা থেকে জ্যুসি ল এর ফাউন্ডার হিসেবে সক্রিয় আছেন বিগত ৫ বছর ধরে। বর্তমানে আইনের ধারাপাত সিরিজ গ্রন্থের পরবর্তী সংস্করণের বইগুলো লিখে চলেছেন এবং আইনকানুন একাডেমির সহকারী শিক্ষক হিসেবে দায়িত্বরত আছেন। আগামী মার্চ মাসে তাঁর লিখিত  ‘দণ্ডবিধির ভাষ্য’ বইটি প্রকাশিত হবে।

+88 01796 983199

neyasnabil@gmail.com

Fajlea Rabby

লেখক ও সহকারী শিক্ষক

ফজলে রাব্বি একজন সহকারী জজ [১৩ তম জুডিসিয়ারিতে সুপারিশপ্রাপ্ত]। তিনি আইনকানুন প্রকাশনীতে লেখক হিসেবে যুক্ত আছেন। তাঁর লিখিত দেওয়ানি আইনসমূহের ওপর বই শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে। জুডিসিয়ারির প্রস্তুতির ক্ষেত্রে তিনি অতি দক্ষ একজন শিক্ষক। তিনি আইনকানুন একাডেমি’র অনলাইন ব্যাচে ক্লাস নিচ্ছেন নিয়মিত। ফার্মগেট শাখাতেও নিয়মিতভাবে তিনি ক্লাস নেবেন।

+88 01517 841218

fajlearabby2004@gmail.com

Jahidul Islam

লেখক ও শিক্ষক, আইনকানুন একাডেমি

আইনজীবী জাহিদুল ইসলাম আইনকানুন একাডেমির  যাত্রাবাড়ি শাখা পরিচালনা করেছেন বিগত বছরে। বর্তমানে ফার্মগেট শাখায় শিক্ষক হিসেবে যুক্ত আছেন।  জনপ্রিয় ‘আইনের ধারাপাত সিরিজ গ্রন্থে’র অন্যতম রচয়িতা তিনি। ঢাকা জজ কোর্টে নিয়মিত প্র্যাকটিশনার হিসেবেও ব্যস্ত সময় পার করেন তিনি।

+88 01744 888538

jahiduladv@gmail.com

Nahida Khanam

লেখক ও শিক্ষক, আইনকানুন একাডেমি

নাহিদা খানম ঢাকা জজ কোর্টে নিয়মিত প্র্যাকটিসরত একজন আইনজীবী। তিনি আইনকানুন প্রকাশনীতে লেখক হিসেবে সম্প্রতি যুক্ত হয়েছেন এবং আইনকানুন একাডেমি’র ফার্মগেট শাখার একজন শিক্ষক হিসেবে যুক্ত আছেন। আগামী জুন মাসে তাঁর লেখা ‘ফৌজদারি কার্যবিধির ভাষ্য’ বই প্রকাশিত হবে।

+88 01853 725696

shoudho_du@yahoo.com

Zahid Hasan Fahad

লেখক ও সহকারী শিক্ষক

জাহিদ হাসান ফাহাদ আইনকানুন একাডেমির অনলাইন ব্যাচের সহকারী শিক্ষক হিসেবে কাজ করছেন এবং পাশাপাশি তিনি প্রকাশিতব্য আইনের ধারাপাত সিরিজ গ্রন্থে গুরুত্বপূর্ণ লেখালেখি চালিয়ে যাচ্ছেন। ব্যক্তিগত জীবনে ফটোগ্রাফি তার অন্যতম নেশা। উপরন্তু, আইন শিক্ষার প্রসার নিয়ে কিছু উদ্যোগও চলমান আছে । ঢাকা জজ কোর্টে আইনজীবী হিসেবে সক্রিয় রয়েছেন।

+88 01779 062564

zahidvoice@gmail.com

Sultana Shamima

লেখক ও সহকারী শিক্ষক

শামীমা সুলতানা আইনকানুন একাডেমির অনলাইন ব্যাচের জন্য সহকারী শিক্ষক হিসেবে সম্প্রতি যুক্ত হয়েছেন এবং প্রকাশিতব্য আইনের ধারাপাত সিরিজ গ্রন্থে কাজ করছেন। পাশাপাশি ঢাকায় একটি ল ফার্মে ও কর্মরত রয়েছেন।

shamimallb05@gmail.com

Shammi Akter

লেখক

শাম্মী আক্তার ইতিমধ্যে আইনের ধারাপাত সিরিজ গ্রন্থের বার কাউন্সিল লিখিত পরীক্ষার বইয়ে কনট্রিবিউট করেছেন। বর্তমানে প্রকাশিতব্য বইসমূহে গুরুত্বপূর্ণ কাজ করছেন।

Join The Team

আপনি কি আইন বিষয়ে প্যাশনেট? আপনি কি মনে করেন যে, আইনজগতে আপনার কিছু কনট্রিবিউট করার আছে? তবে আপনাকেই খুঁজছি আমরা!
যোগাযোগ করুন : 01796-983199.