ঘরে বসেই লাইভ ভিডিওতে
প্রতি মাসে মাত্র ১০০০/- টাকায়

MCQ পরীক্ষার প্রস্তুতি!

ভর্তি হতে কল করুন : 01712-908561

Join Today

বেছে নিন আপনার পছন্দসই কোর্সটি

সার্বক্ষণিক কাউন্সেলিং ও তদারকি

আমাদের শিক্ষার্থী মানেই হলো – এমসিকিউ পরীক্ষায় আপনার উত্তীর্ণ হবার ব্যাপারে সার্বক্ষণিক তদারকি করা হবে এক/একাধিক সহকারী শিক্ষক কর্তৃক এবং যেকোনো সময় আপনার প্রয়োজন অনুসারে শিক্ষকবৃন্দের কাছ থেকে কাউন্সেলিং নিতে পারবেন। এটি সকল ধরনের মেম্বারশিপের জন্যই প্রযোজ্য!

আনলিমিটেড এমসিকিউ অনুশীলনের সুবিধা

আপনি যে ক্যাটেগরিতেই ভর্তি হোন না কেন, এই ওয়েবসাইটে নিয়মিতভাবে আনলিমিটেড এমসিকিউ অনুশীলনের সুবিধা রয়েছে। এমসিকিউ অনুশীলনের রিপোর্ট নিয়মিতভাবে আপনার ইমেইলে চলে যাবে বিধায় নিজেই নিজের এসেসমেন্ট করতে পারবেন।

2000+ ‍Satisfied Students!!

পরীক্ষার আগ মুহূর্তে শর্ট কোর্সে ভর্তি হয়ে চমৎকার রিভিশন ক্লাসের মাধ্যমে পাকাপোক্তভাবে তৈরি করতে ফার্মগেট শাখায় মুরাদ মোর্শেদ স্যারের কোনো বিকল্প নেই বলে মনে করি। আইনকানুন একাডেমির জন্য আন্তরিক শুভকামনা রইলো।

Sayem Dewan

২০২০ সালের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ

বিশ সালের লিখিত পরীক্ষা বিষময় হয়ে উঠতে পারে, এমন আশঙ্কায় প্রস্তুতির জন্য স্যারের শরনাপন্ন হই। আমি স্যারের প্রথম ভক্ত হই আইনের ধারাপাত সিরিজ গ্রন্থ এমসিকিউ এর বইগুলো পড়ার সময়। অসাধারণ তাঁর লেখনি। লিখিত ব্যাচে এসে স্যার সবসময় প্রবলেমেটিক প্রশ্ন এবং ধারা সংশ্লিষ্ট ব্যাখ্যা ও উদাহরণগুলো ভালো করে আমাদের সামনে তুলে ধরেছেন। আরো বলেছিলেন, এমসিকিউ প্রস্তুতির সময়কার সব ধারার ধারণাগুলো রেখে পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। আমি নিজে সেভাবেই স্যারের নির্দেশনাগুলো ফলো করে প্রস্তুতি নিয়েছিলাম। ফলে, ৯৫ ভাগ উত্তর সম্পূর্ণ করে এসেছি। আসলে, স্যারের গাইডলাইন এককথায় চমৎকার। এমন আস্থাভাজন স্যার থাকাতে আমি ব্যক্তিগতভাবে কৃতজ্ঞ আইনকানুন একাডেমির কাছে।

Nahida Khanam

অনলাইন লিখিত ব্যাচে প্রস্তুতি গ্রহণকারী [২০২০]

প্রথমে এমসিকিউ অনুশীলন করার জন্য মুরাদ স্যারের ওয়েবসাইটে ভর্তি হই। পরবর্তীতে MCQ পরীক্ষার আগে নিজের প্রস্তুতিকে শেষবারের মতো ঝালাই করার জন্য ফার্মগেট শাখা আইনকানুন একাডেমিতে ১৫ দিনের রিভিশন কোর্সে ভর্তি হয়েছিলাম। পড়ানোর পাশাপাশি স্যারের শেখানো কিছু টেকনিক পরীক্ষায় অনেক কাজে এসেছিল। তাদের অনলাইন-অফলাইন সার্ভিসের চমৎকার সমন্বয় বার কাউন্সিলের প্রস্তুতিকে অনেক সহজ করে দিয়েছিলো।

Jannatul Ferdousi Chadni

২০২০ সালের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ

থার্ড আই পারস্পেক্টিভ আমার অতিপ্রিয় বিষয়। এর প্রতি আকর্ষন আর আগ্রহ যেটাই হোকনা কেন, এই থার্ড আই আমার ব্যক্তিগত জীবনে প্রচুর প্রভাব বিস্তার করে। বার কাউন্সিলের পরীক্ষার ঠিক আগে ভাগে “বাজারের” আইন পড়ানোর ব্যবসার মাঝে , মুরাদ মোর্শেদ স্যারের “শিক্ষা দেয়ার প্রচেষ্টা” আমাকে আকৃষ্ট করেছিল। আমি এমসিকিউ পরীক্ষায় তার সরাসরি ছাত্র না হয়েও তার সিলেবাস অনুসরণ করে, ও সোশ্যাল মিডিয়ায় আমাদের জন্য যাবতীয় টিপস আমাকে এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ করতে শতভাগ সাহায্য করেছে। ইতিমধ্যে লিখিত পরীক্ষার পূর্বে তার আপ টু ডেট গাইডেন্স , লিখিত পরীক্ষার পুলসিরাতে বেশ সাহস দিয়েছিলো। তবে পড়া শেখানোর বাইরে তার অ্যাকাডেমিক আইন চর্চাকে আমি সর্বোচ্চ শ্রদ্ধা করি। আইন বিষয়ে ছাত্র ছাত্রীদের পড়ানোর যেই প্রজ্ঞা আমি দেখেছি তা আমার কাছে অতিমানবীয় মনে হয়েছে। আমি আইন কানুন একাডেমির মঙ্গল কামনা করছি।

Zahid Hassan Fahad

অনলাইন লিখিত ব্যাচে প্রস্তুতি গ্রহণকারী [২০২০]

Frequently Asked Questions

যে সমস্ত প্রশ্ন আপনার মনে ঘুরপাক খাচ্ছে, সেরকম কমন কিছু প্রশ্নের উত্তর পড়ুন!

কোর্স শেষ হবার পরে পরীক্ষা পর্যন্ত কি রিভিশন কনটিনিউ করা যাবে?

প্রয়োজনীয় ফি প্রদান সাপেক্ষে কোনো শিক্ষার্থী রিভিশন ব্যাচের মাধ্যমে পরবর্তী পরীক্ষা পর্যন্ত প্রস্তুতি চালিয়ে যেতে পারে। রিভিশন ব্যাচের সময় ও অন্যান্য বিষয়াদি আগ্রহী শিক্ষার্থীদের সাথে আলোচনাসাপেক্ষে পরবর্তীতে নির্ধারণ করা হবে।

কত সংখ্যক মডেল টেস্ট নেওয়া হবে?

ধারাবাহিকভাবে, প্রতিটি লেকচার শেষে উক্ত লেকচারের ওপরে মডেল টেস্ট, প্রতিটি সাবজেক্টের কোর্স শেষে পুরো সাবজেক্টের ওপর একাধিক মডেল টেস্ট এবং পূর্ণাঙ্গ কোর্স শেষে বিষয়ভিত্তিক এবং পূর্ণাঙ্গ মডেল টেস্ট গ্রহণ করা হবে। এছাড়াও, ওয়েবসাইট ব্যবহারকারীগণ পরবর্তী এমসিকিউ পরীক্ষার আগ পর্যন্ত আনলিমিটেড মডেল টেস্টের সুযোগ তো পাচ্ছেনই!

ফার্মগেট বা অনলাইন ক্লাসে যুক্ত থাকলে ওয়েবসাইট ব্যবহারের জন্য বাড়তি ফি দিতে হবে?

ফার্মগেট বা অনলাইন ক্লাসে যুক্ত থাকলে ওয়েবসাইট ব্যবহারের জন্য কোনো বাড়তি ফি দিতে হবে না! উপরন্তু, ওয়েবসাইটের একসেস পরবর্তী এমসিকিউ পরীক্ষা পর্যন্ত থাকবে। 

কিস্তিতে ফি পরিশোধযোগ্য কি?

অনলাইন ক্লাসের ক্ষেত্রে প্রথম মাসে ভর্তি ফি অতিরিক্ত ৫০০/- প্রদান করতে হবে এবং মাসিক ফি প্রতি মাসে ৭ তারিখের মধ্যে নির্ধারিত বিকাশ একাউন্টে পরিশোধ করতে হবে।

ফার্মগেট শাখার ক্লাসের ক্ষেত্রে এককালীন সম্পূর্ণ ফি পরিশোধ করতে হবে। তবে, বিশেষ বিবেচনায় সর্বোচ্চ দুই কিস্তিতে ফি পরিশোধ করা যেতে পারে। সেক্ষেত্রে ভর্তির সময় ন্যূনতম ৫০০০/- টাকা পরিশোধ করতে হবে এবং পরবর্তী মাসে অবশিষ্ট ফি পরিশোধ করতে হবে।

ওয়েবসাইট একাউন্টের ক্ষেত্রে নির্ধারিত সম্পূর্ণ ফি পরিশোধ সাপেক্ষে ওয়েবসাইটে একসেস দেওয়া হবে।

Reach Us

আমাদের সাথে যোগাযোগ করুন আরো বিস্তারিত তথ্যের জন্য।

৩২০, আর এইচ হোম সেন্টার, গ্রীনরোড, ফার্মগেট, ঢাকা। 01712-908561।

+8801796-983199

+8801712-908561

juicylawinfo@gmail.com

কিছু বলার থাকলে লিখুন!