২২ নভেম্বর, শুক্রবার, ৩ টায়, ফার্মগেট, ঢাকায়

বার কাউন্সিল প্রস্তুতি বিষয়ক
উন্মুক্ত সেমিনার!

আসন বুকিং দিন : 01712-908561

আইনকানুন একাডেমির সকল কার্যক্রম সাময়িক বন্ধ সংক্রান্ত নোটিশ

1. সরকার একটি প্রজ্ঞাপনের মাধ্যমে গত 25 অক্টোবর থেকে 15 নভেম্বর পর্যন্ত সকল প্রকার কোচিং খোলা রাখার ব্যাপারে নিষেধাজ্ঞা প্রদান করার কারণে আমাদের আগামী 1-2 নভেম্বর এবং 8-9 নভেম্বরের সকল কোচিং কার্যক্রম বন্ধ রাখতে বাধ্য হচ্ছি। ইতোমধ্যে অন্যান্য কোচিংও বন্ধ ঘোষণা করা হয়েছে। আপানারা জানেন, স্কুল লেভেলে পিএসসি এবং জেএসসি পরীক্ষার কারণে সরকার এই নিষেধাজ্ঞা দিয়েছে। অনুরূপভাবে অন্যান্য স্কুল-কলেজের জাতীয় পরীক্ষার সময় বা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময়ও এরুপ বন্ধ রাখে সরকার। যদিও, প্রফেশনাল কোর্সগুলোর সাথে এসবের কোনো সম্পর্কই নেই, তথাপি এগুলো নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এর সাথে অহেতুক জরিমানা, হয়রানি এড়াতেই সব প্রফেসনাল কোর্স এর কোচিংগুলোও বন্ধ থাকে।

2. আমরা বিকল্প একটি স্থানে গোপণে ক্লাস নেবার উদ্যোগ নিয়েও ফেলেছিলাম। কিন্তু, শেষমুহূর্তে সেটিও সম্ভব হচ্ছে না হলরুম ফাঁকা না থাকা এবং অন্য নানাবিধ কারণে। উপরন্তু, আমরা যেহেতু আরো বেশ কিছু সময় পাচ্ছি পরীক্ষার জন্য [আগেই বলেছিলাম যে, বিভিন্ন অথেনটিক সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী আগামী 10 জানুয়ারির আগে পরীক্ষা হচ্ছেনা আশা করি, এখন এটি আরো নিশ্চিত] সেকারণে দুশ্চিন্তার কোনোই কারণ নেই আপনাদের। আগামী 15 নভেম্বর থেকে পরবর্তী আরো ৫টি শুক্র-শনিবার অন্তত পূর্ণাঙ্গ ক্লাস আপনারা সকলেই পাবেন আশা করছি।

3. তবে এই সময়ের ভেতরে অনলাইনে আপনারা নিয়মিতভাবে পরীক্ষায় অংশ নেবেন বলে আশা রাখি। অনলাইনে আগামীকাল থেকেই পরীক্ষা নিয়মিত আকারে থাকবে। কখন কবে কি কি বিষয়ে পরীক্ষা অনলাইনে অনুষ্ঠিত হবে সে বিষয়ে আমরা আজ রাতেই বিস্তারিত নোটিশ দিয়ে দেবো। সকল ব্যাচের জন্য আগামীকাল একটি বেসিক টেস্ট অনুষ্ঠিত হবে অন্তত 30 নম্বরের। এই 30 নম্বরের পরীক্ষাটি মূলত এসেসমেন্ট টেস্ট আকারে হবে। আগামী 3 নভেম্বর থেকে পূর্ণাঙ্গ রেগুরার টেস্ট অনুষ্ঠিত হবে।

আগামীকালকের এসেসমেন্ট টেস্ট এর বিষয়বস্তু : সাক্ষ্য আইন, দণ্ডবিধি এবং সুনির্দিষ্ট প্রতিকার আইন।

4. আপনারা যারা অনলাইনে একাউন্ট খোলেননি, তারা চাইলে এখুনি একাউন্ট খুলে রাখুন এই লিংকে গিয়ে : https://juicylaw.com/register/

5. একাউন্ট খোলার ক্ষেত্রে এবং জ্যুসি ল ব্যবহার করার ক্ষেত্রে এই ভিডিওটি https://youtu.be/NeFQgtxJbZs দেখে রাখতে পারেন বিশেষত যারা অনলাইনে এক্সাম দেবার টেকনিক্যাল বিষয়ে খুব ভালো বোঝেন না।

6. আরো কিছু জানার থাকলে আমাকে কল দিতে পারেন একটা। 01712-908561।

ধন্যবাদান্তে
অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ
তারিখ : 31 অক্টোবর, 2019।



বার কাউন্সিল এমসিকিউ প্রস্তুতির বইসমূহ

মডেল টেস্ট বুক [প্রথম খণ্ড]

মডেল টেস্ট বুক [দ্বিতীয় খণ্ড]

প্রস্তুতির মূল বই [মূল ধারা ও আলোচনা]

রিভিশনাল বুক

বই সংগ্রহ করতে অথবা অনলাইনে ভর্তি  হতে ফোন দিন

01712-908561