Register!

ঘরে বসেই লাইভ ভিডিওতে
মাত্র ৩০০০/- টাকায়

লিখিত পরীক্ষার প্রস্তুতি!

ভর্তি হতে কল করুন : 01712-908561

পরবর্তী সেমিনার ও ভর্তির তথ্য

বার কাউন্সিল লিখিত এবং এমসিকিউ প্রস্তুতি বিষয়ক সেমিনার সংক্রান্ত

২০২০ সালের এমসিকিউ পরীক্ষার আগে বিভিন্ন সেমিনারে অন্তত ৬ শতাধিক শিক্ষার্থীর সাথে আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সেইসকল সেমিনারে এমসিকিউ প্রস্তুতিতে কীভাবে মূল ধারার সাথে আলোচনাগুলো বুঝে বুঝে পড়তে হবে সে বিষয়ে বিশদ আলোচনা হয়েছে, যা অনেক শিক্ষার্থীর বিরাট উপকারে দিয়েছিলো। তারই ধারাবাহিকতায় আসন্ন লিখিত পরীক্ষা এবং পরবর্তী এমসিকিউ পরীক্ষার জন‌্য নিয়মিতভাবে সেমিনার অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষা প্রস্তুতি সংক্রান্ত সেমিনার : পরবর্তী ফ্রি সেমিনার [আসন্ন লিখিত পরীক্ষা বিষয়ে] অনুষ্ঠিত হবে আগামী ১৩ মার্চে, বিকাল ৫ টায়। অংশ নিতে আসন বুকিং দিন : 01712-908561।

এমসিকিউ [২০২১] পরীক্ষা প্রস্তুতি সংক্রান্ত সেমিনার : পরবর্তী ফ্রি সেমিনার [পরবর্তী এমসিকিউ [২০২১] পরীক্ষা বিষয়ে] অনুষ্ঠিত হবে আগামী ২০ মার্চে, বিকাল ৩ টায়। অংশ নিতে আসন বুকিং দিন : 01712-908561।

আইনকানুন একাডেমি’র পরবর্তী ব্যাচে ভর্তি সংক্রান্ত তথ্য

আসন্ন বার কাউন্সিল লিখিত পরীক্ষার জন‌্য আইনকানুন একাডেমিতে ভর্তি চলছে। লিখিত পরীক্ষার প্রস্তুতির ব‌্যাচটি শুরু হবে আগামী ১৪ মার্চ থেকে। লিখিত পরীক্ষার্থীগণ এই লিখিত কোর্স এ আগ্রহী থাকলে ফোন করে বিস্তারিত জানুন এবং আপনার আসন বুকিং দিন। লিখিত কোর্স সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য এই লিংক ভিজিট করে রাখতে পারেন। বিস্তারিত তথ্যের জন্য ফোন দিন : 01712-908561।

এছাড়া, ২০২১ সালের এমসিকিউ পরীক্ষার্থীদের জন‌্য সহসাই কোনো ব‌্যাচ শুরু হচ্ছে না। কেননা, জনপ্রিয় ‘চিরুনি অভিযান’ বইটির নতুন সংস্করণ আগামী  জুলাই মাসের আগে এভেইলেবল হবে না। উপরন্তু, আইনকানুন একাডেমি নতুন রূপে এমসিকিউ প্রস্তুতির মডিউল ও ম‌্যানুয়াল তৈরি করছে। ফলে, সেটি আমাদেরকে দেরিতে শুরু করতে হচ্ছে। তবে, সুসংবাদ এই যে, নিয়মিতভাবে এমসিকিউ পরীক্ষার সেমিনার অনুষ্ঠিত হবে এবং অন‌্যদিকে আপনারা আমাদের অনলাইনে ভর্তি হয়ে আপনার প্রস্তুতি অব‌্যাহত রাখতে পারেন। 

লিখিত পরীক্ষার কোর্সের শুভসূচনা

আইনকানুন একাডেমিতে লিখিত পরীক্ষার ব্যাচটি শুরু হতে যাচ্ছে আগামী ১৪ মার্চ থেকে। প্রতি শুক্রবার ও শনিবার করে চলতে থাকবে পরীক্ষা অনুষ্ঠিত হবার আগ পর্যন্ত। লিখিত পরীক্ষার প্রস্তুতি সংক্রান্ত ব্যাচটিতে ভর্তি হতে যাবতীয় তথ্যমালা এই লিংক থেকে দেখে নিন।

Z

এমসিকিউ পরীক্ষার্থীগণ একটি ফ্রি অনলাইন টেস্ট দিন

বার কাউন্সিল পরীক্ষার সেরা প্রস্তুতি নিতে জ্যুসি ল অনলাইনে ঘরে বসেই মডেল টেস্টগুলোতে অংশ নিয়ে নিজের প্রস্তুতিকে শানিত রাখুন। অনলাইনে ভর্তি হতে ফোন দিন : 01712-908561।

/30
1831

The quiz has expired!

আইনকানুন একাডেমি’র শিক্ষকগণের পরিচিতি

Murad Morshed

Murad Morshed

Founder & Teacher, Ainkanoon Academy

মুরাদ মোর্শেদ একজন আইনজীবী। দীর্ঘদিন থেকে লেখালেখির জগতে আছেন, বিশেষত আইন শিক্ষার্থীদের কাছে আইনশিক্ষাকে জনপ্রিয় করার জন্য কাজ করে যাচ্ছেন। তার অংশ হিসেবে আইনের ধারাপাত সিরিজ গ্রন্থ এবং ‘একটি চিরুনি অভিযান’ বইয়ের লেখক হিসেবে তার সুপরিচিতি আছে। এছাড়া, জ্যুসি ল.কম নামের ওয়েবসাইট এর ফাউন্ডার এবং আইনকানুন একাডেমি’র ফাউন্ডার হিসেবে তিনি আছেন। তিনি আইনকানুন একাডেমিতে নিয়মিত ক্লাস নেন।

Jahidul Islam

Jahidul Islam

Co-Founder & Teacher, Ainkanoon Academy

জাহিদুল ইসলাম একজন আইনজীবী। শিক্ষানবিশ আইনজীবীদের জন্য নিয়মিত লেখালেখি করেন অনলাইনে এবং ‘আইনের ধারাপাত- এমসিকিউ মডেল টেস্ট বুক’ এর যৌথ লেখক হিসেবে থেকে লেখক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তাঁর লেখালেখি অনলাইন জগতে বেশ জনপ্রিয়। শিক্ষক হিসেবে তিনি আইনকানুন একাডেমিতে নিয়মিত ক্লাস নিচ্ছেন। এছাড়াও তিনি ঢাকা জজ কোর্টে আইনজীবী হিসেবে নিয়মিত প্র্যাকটিসনার।