৬ ডিসেম্বর, শুক্রবার, ৩ টায়, ফার্মগেট, ঢাকায়

বার কাউন্সিল প্রস্তুতি বিষয়ক
উন্মুক্ত সেমিনার!

আসন বুকিং দিন : 01712-908561

আইনের ধারাপাত – বার কাউন্সিল এমসিকিউ মডেল টেস্ট বইয়ের সাধারণ পরিচিতি

অবশেষে আমাদের সেই মডেল টেস্ট বইটি বাজারে আসতে যাচ্ছে আগামী ১৬ মে থেকে। কিন্তু তার আগেই আপনারা চাইলে কুরিয়ারে সংগ্রহ করে নিতে পারেন; অনেকের কাছে বিশেষত ঢাকা শহরে এই রমজান মাসে বইয়ের দোকানে যাওয়াও অনেক প্যারা হইতে পারে।

বইটির বিক্রয়মূল্য ৩০০/- টাকা। কুরিয়ার চার্জ সহ বইটির দাম পড়বে ৩৪০/-। নিচে উল্লিখিত ব্যক্তিবর্গ ও নাম্বার ব্যতীত আর কোনো নাম্বারে লেনদেনের দায়দায়িত্ব জুসি ল বা আইনকানুন প্রকাশনী বহন করবে না।] :
01796-983199 [নাবিল নিয়াজ]
01712-908561 [অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ]
01744-888538 [অ্যাডভোকেট জাহিদুল ইসলাম]
01711-947654 [অ্যাডভোকেট মাহমুদুল হাসান]
01711-140927 [জুয়েল রানা]

অগ্রিম যারা পে করছেন বা করবেন তারা বই পাবেন আগামী 15 মে তারিখের ভেতরে।

বিভিন্ন জেলায় জেলায় আমাদের কিছু প্রতিনিধিগণ আছেন, তাদের কাছে সরাসরি হাতে হাতে টাকা দিয়ে বই সংগ্রহ করে নিতে পারবেন। সে বিষয়ে বিস্তারিত তালিকা আমরা বই তাদের কাছে সরবরাহের পর জানিয়ে দেবো।

বইটিতে কী আছে, কীভাবে আছে তার বিস্তারিত তথ্য জানতে আপাতত এই পিডিএফটি পড়ে রাখতে পারেন : পিডিএফ লিংক। এটি পড়ে বইটির বিস্তারিত জানতে পারবেন।

কুরিয়ার ও বিকাশ সংক্রান্ত আরো কিছু তথ্য
কুরিয়ার ও ফোন সংক্রান্ত সময় যেন কম লাগে সে কারণে এবং বিশেষত যারা আমাদের ব্যাপারে আগে থেকেই জানেন, তাদেরকে এই পদ্ধতি অনুসরণ করতে বলবো। শুরুতেই বিকাশ সম্পন্ন করবেন এবং তা নিজের বিকাশ নাম্বার থেকে হলে খুবই ভালো। বিকাশের পরপরই সেই নাম্বারেই আপনার পুরো ঠিকানা এসএমএস করে রাখবেন। এরপরে একবারই মাত্র ফোন দেবেন যে, বিকাশে টাকা ঢুকেছে কিনা এবং ঠিকানাটি এসএমএস হয়েছে কিনা তা জানতে।

ফ্রি অনলাইন মেম্বারদের জন্য বিশেষ জ্ঞাতব্য
জ্যুসি ল অনলাইনে যারা ফ্রি মেম্বার হিসেবে দীর্ঘদিন থেকে আছেন, কিন্তু ফুল বা পেইড মেম্বারশিপ নেন নি, তারা চাইলে উক্ত মডেল টেস্ট বইয়ের বাইরে মাত্র ৪০০/- টাকা পরিশোধ করে শুধুই মডেল টেস্ট দেবার জন্য আলাদা ক্যাটেগরির মেম্বারশিপ নিতে পারেন।

ফুল মেম্বারগণ বইটি কি ফ্রি পাবেন?
অনেক ফুল মেম্বারশিপ নেওয়া শিক্ষার্থীগণ বিভিন্ন পোস্টে কমেন্ট করছেন যে, তারা  মডেল টেস্ট বইটি ফ্রি পাবেন কীনা! জেনে রাখুন, জ্যুসি ল এর ফুল মেম্বার মানেই বইটি ফ্রি পাওয়া যাবে না। হাতে গোনা কয়েকজন যারা বিশেষ অফারে সর্বেোচ্চ টাকা দিয়ে ভর্তি হয়েছেন শুধু সেই অল্প কয়েকজন পাবেন, কেননা, তাদের সাথে এটিই কথা ছিলো। আর আরেকটা বিবেচনা আপনাদের রাখা উচিত যে, এতোসংখ্যক ফ্রি দিতে গেলে আমরা টিকে থাকতে পারবো না। আপনাদের সহযোগিতা আমাদের দরকার যেন আমরাও আপনাদেরকে সহযোগিতা করতে পারি। ধন্যবাদ।