Register!

ঘরে বসেই লাইভ ভিডিওতে
মাত্র ৩০০০/- টাকায়

লিখিত পরীক্ষার প্রস্তুতি!

ভর্তি হতে কল করুন : 01712-908561

এই পরীক্ষায় অংশগ্রহণ সংক্রান্ত সাধারণ জ্ঞাতব্য

১. লগইন করা মেম্বারগণ খুব সুন্দর ও গোছানো আকারে রেজাল্ট পেয়ে যাবেন স্ব স্ব ইমেইলে। ফলে, লগইন করে পরীক্ষা দেবার চেষ্টা করুন, তাতে করে নিজেকে ভালোভাবে যাচাই করতে পারবেন উক্ত ফলাফল বিশ্লেষণ করে।
২. যদি একাউন্ট খোলা না থাকে তাহলে এই লিংকে গিয়ে একাউন্ট খোলার আবেদন করুন। আবেদন করেই আমাদেরকে ফোন দেবেন এপ্রুভালের জন্য।
৩. একাউন্ট না খুলেও পরীক্ষাটি দিতে পারবেন। সেক্ষেত্রে আপনার নাম ও ফোন নাম্বার চেয়ে একটি উইনডো আসবে, সেটিতে তথ্যগুলো সঠিকভাবে দেবেন।

৪. আমাদের অনলাইনে ভর্তি সংক্রান্ত বিষয়ে ফোনে বিস্তারিত যোগাযোগ করুন : 01712-908561। ফোন দেবার আগে এই লিংকে গিয়ে জেনে নিন কোন ক্যাটেগরির মেম্বারশিপে কোন কোন সুবিধাগুলো আছে।

[বিশেষ জ্ঞাতব্য : আইনকানুন একাডেমিতে আগামী ৯ ফেব্রুয়ারি থেকে ১২ দিনের ৪৮ ঘণ্টার ক্র্যাশ কোর্স শুরু হতে যাচ্ছে! চমৎকার রিভিশন দেবার জন্য অথবা শেষ মুহূর্তের প্রস্তুতিকে শানিয়ে নিতে এই ক্র্যাশ কোর্সে  আপনার আসন বুকিং [অতি সীমিত আসন] দিতে যোগাযোগ করুন আমাদের সাথে। আমাদের ঠিকানা : রুম নং ৩২০, লিফটের ৩, আর এইচ হোম সেন্টার, গ্রিন রোড, ফার্মগেট, ঢাকা। আগ্রহী হলে ০১৭১২-৯০৮৫৬১ নাম্বারে ফোন দিয়ে আগে কথা বলে নেবেন। ]

ধন্যবাদান্তে

অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ
ফাউন্ডার : আইনকানুন একাডেমি ও জ্যুসি ল

/14
381

কুইজটি ১৬ ডিসেম্বর সকাল ১১ টায় একটিভ হবে। কুইজটির মেয়াদ শেষ হবে ৩১ মার্চ, ২০২০ তারিখে।