+8801712-908561 juicylawinfo@gmail.com

আইনকানুন একাডেমি এখন ফার্মগেট, ঢাকায়!

ঢাকা ও এর আশেপাশের জেলাস্থ বার কাউন্সিল এমসিকিউ পরীক্ষার্থীদের জ্ঞাতার্থে বিশেষ সুখবর এই যে, আসন্ন বার কাউন্সিল এমসিকিউ পরীক্ষার প্রস্তুতিতে আইনকানুন একাডেমি ঢাকায় ফার্মগেট এলাকায় একটি কোর্স চালু করতে যাচ্ছে।

জ্যুসি ল অনলাইনের সিইও, আইনকানুন একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক এবং ‘আইনের ধারাপাত’ ও ‘চিরুনি অভিযান’ বই ‍দুইটির লেখক এডভোকেট মুরাদ মোর্শেদ এর সরাসরি তত্ত্বাবধানে এই কোচিং এর সীমিত আসনে ভর্তি নেওয়া হবে। এক্ষেত্রে জ্যুসি ল অনলাইনের পেইড ও ফ্রি মেম্বারদের অগ্রাধিকার ভিত্তিতে ভর্তি নেওয়া হবে।

পরীক্ষা যেহেতু অতি আসন্ন [মে মাসের শুরুতে অথবা ঈদের পরে জুন মাসের শেষে] সেহেতু নিম্নোক্ত প্রকার ও শর্তে উক্ত ক্লাস অনুষ্ঠিত হবে।

ব্যাচের প্রকার
ক. ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভাইভা নেওয়া সাপেক্ষে ব্যাচ বণ্টন করা হবে যেন বিশেষ যত্ন যাদের প্রয়োজন, তাদের জন্য বিশেষ পদ্ধতি / প্রকারে ক্লাস নেওয়া হবে। এই ব্যাচের শিক্ষার্থীদের ব্যক্তিগতভাবে কাউন্সেলিং করবেন স্বয়ং এডভোকেট মুরাদ মোর্শেদ।
খ. যাদের প্রস্তুতি মোটামুটি সম্পন্ন, তাদেরকে আলাদাভাবে ক্লাস নেওয়া হবে। তাদের ক্ষেত্রে আরো উচ্চতর পাঠের ক্লাস নেওয়া হবে।

ব্যাচে ভর্তির সাধারণ নিয়ম
ক. কোর্স ফি ৪,০০০/- [চার হাজার টাকা মাত্র]।
খ. কোর্স চলবে পরীক্ষার আগ পর্যন্ত।
গ. মার্চের প্রথম সপ্তাহে ওরিয়েন্টেশন ক্লাস ও ব্যাচ বণ্টনের সুবিধার্থে প্রত্যেক শিক্ষার্থীর আলাদাভাবে ভাইভা নেওয়া হবে।
ঘ. কোর্সের ভেতরেই পূর্ণাঙ্গ মডেল টেস্ট নেওয়া হবে পর্যাপ্ত পরিমাণে।
ঙ. মার্চের শেষদিকে প্রকাশিতব্য মডেল টেস্ট বইটি স্বল্প মূল্যে সরবরাহ করা হবে।

সীমিত আসনে আপনার আসন নিশ্চিত করতে করণীয়
যেহেতু পরীক্ষা খুব বেশি দুরে নয়, সেহেতু আমরা বেশি সংখ্যক পরীক্ষার্থীর দায়িত্ব নিতে পারবোনা। সেক্ষেত্রে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে আপনার আসন বুকিং দিতে হবে এবং মার্চের ৩ তারিখের ভেতরে টাকা পরিশোধ সাপেক্ষে চূড়ান্তভাবে নিশ্চিত করতে হবে। বুকিং যথাসম্ভব দ্রুত দিতে হবে, বলাই বাহুল্য!

বুকিং দেবার ক্ষেত্রে যারা জ্যুসি ল অনলাইনে ফ্রি অথবা পেইড মেম্বার হিসেবে নিবন্ধিত আছেন এমন শিক্ষার্থীরা সরাসরি এডভোকেট মুরাদ মোর্শেদকে 01712-908561এই নাম্বারে ফোন দিয়ে কনফার্ম করবেন

অন্য শিক্ষার্থীগণ যারা এখনো [১৫ ফ্রে্ব্রুয়ারির আগে] জ্যুসি ল তে একাউন্ট খোলেননি, তারা সরাসরি এডভোকেট জাহিদুল ইসলাম কে 01744-888538 নাম্বারে ফোন দিয়ে কনফার্ম করবেন

শুভেচ্ছাসহ
এডভোকেট জাহিদুল ইসলাম
জজ কোর্ট, ঢাকা;
কনটেন্ট কন্ট্রিবিউটর, juicylaw.com
কো-ফাউন্ডার, আইনকানুন একাডেমি, ঢাকা শাখা।